অবশেষে এমপি হচ্ছেন চিত্রনায়িকা শাবানা!

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০২০-০২-০৪ ১৯:৪৫:২৩

যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন শূন্য হতে না হতেই সেখানে মনোনয়নপ্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। গত ২১ জানুয়ারি এ আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মারা গেলে আসনটি শূন্য হয়।

এ আসনটির উপ-নির্বাচনে বেশ কয়েকজনের প্রার্থীতা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। মায়ের মৃ’ত্যুর শোক কাটিয়ে ওঠার আগেই মাঠে নেমে পড়েছেন সদ্যপ্রয়াত সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীণ সাদেক।

এদিকে যশোর-৬ কেশবপুর আসনের মনোনয়ন প্রত্যাশায় সভা করেছেন কিংবদন্তী চিত্রনায়িকা শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক। আবার কখনো গুঞ্জন শোনা যাচ্ছে তিনি নিজেই নির্বাচন করবেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় শাবানার শ্বশুরবাড়ি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে এ সভার আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী সভায় সভাপতিত্ব করেন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক এমপি আব্দুল হালিম।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাবানার স্বামী ওয়াহিদ সাদিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চিত্রনায়িকা শাবানা, স্থানীয় আওয়ামী লীগ নেতা শহিদ উদ্দিন মাস্টার।

সভায় চিত্রনায়িকা শাবানা বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বিভিন্ন সময় প্রার্থী হওয়ার ব্যাপারে বলেছেন। কিন্তু আমি সন্তানদের সময় দিতে চাই। তাছাড়া কেশবপুর আমার শ্বশুর বাড়ি। এখান থেকে প্রার্থী হলে আমার স্বামীই হবেন। আমি তার জন্য আপনাদের (স্থানীয় জনগণ) সমর্থন প্রার্থণা করছি।

উল্লেখ্য, ইতিপূর্বে যে কয়বার শাবানা কেশবপুরে এসেছেন তিনি কখনো জনসভা করেননি। এবার গণসংযোগের তাদের আগমনের জন্য বড়েঙ্গা গ্রামে তোরণ নির্মাণ করা হয়েছে। তাই বেশ জমিয়ে প্রচারণায় নেমেছেন শাবানা।