গোপালগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের নতুন শাখা

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০২০-০২-০৩ ১১:৪৩:০৫

ঢাকা: অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন মানবতার কল্যাণ ফাউন্ডেশনের গোপালগঞ্জ জেলা শাখা গঠন করা হয়েছে।

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাট্যনির্মাতা জি.এম সৈকতের স্বাক্ষরিত ফাউন্ডেশনের প্যাডে সাত সদস্যের নির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে নাট্যনির্মাতা ও অভিনেতা আকাশ রঞ্জনকে সভাপতি এবং নাট্যব্যবস্থাপক অসীম সরকারকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া সহ-সভাপতি সংগীত শিল্পী অ্যাডভোকেট দয়াল বিশ্বাস, অর্থ সম্পাদক- অভিনেত্রী দিপান্বীতা রায়, এবং নির্বাহী সদস্য- অ্যাডভোকেট কামাল হোসেন, সাংবাদিক শেখ মোস্তফা জামান ও ব্যবসায়ী মো. মনির শরিফকে দায়িত্ব দেওয়া হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান জি.এম সৈকত বলেন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যারের অনুপ্রেরণায় মানবতার কল্যাণ ফাউন্ডেশন গঠিত হয়। ইতিমধ্যে ফাউন্ডেশনের তিনটি বিভাগীয় শাখা, চৌদ্দটি জেলা শাখা ও বাইশটি উপজেলা শাখা গঠন করে অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করা হচ্ছে। এই ধারাবাহিকতায় গোপালগঞ্জ জেলা শাখা গঠন করা হলো।

নবগঠিত গোপালগঞ্জ জেলা কমিটির সভাপাতি আকাশ রঞ্জন বলেন, মানবতার কল্যাণ ফাউন্ডেশন অসহায় মানুষের জন্য কাজ করে চলছে। আমি তাদের এই মহতি কাজের অংশ হতে পেরে গবিত। আশাকরি আমি সঠিকভাবে আমার দায়িত্ব পালন করতে পারবো।