পাবনায় রেললাইনের ওপর থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০১৯-০৭-১৩ ১৪:৩৭:১৯

পাবনার ঈশ্বরদীর পাকশীতে সিরাজুল ইসলাম বাবু (৪২) নামে এক শিক্ষকের ট্রেনে কাটা পড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-খুলনা রেলরুটের পাকশী রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনের ওপর থেকে দ্বিখন্ডিত ত হওয়া মরদেহটি উদ্ধার করা হয়।

বাবু ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত আজিজুল ইসলামের ছেলে। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। তার দুই সন্তান রয়েছে।

শিক্ষক বাবুর স্ত্রী মালা খাতুন জানান, সকালে ফজরের নামাজের পর প্রাতভ্রমণে বের হন বাবু। সকাল ৯ টায় স্কুলের বাচ্চাদের নিয়ে পার্শ¦বর্তী লালপুর পার্কে বনভোজনে যাবার কথাও ছিল তাদের। বাবুর ফিরতে দেরী হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও পান নি তিনি। পরে, স্থানীয়দের খবরে বাবুর মৃত্যুর কথা জানতে পারেন তিনি।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূবির দত্ত জানান, নিহত বাবু সকালে রেলপথের উপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় ইউডি মামলা করা হয়েছে।