এবার মুক্তিযোদ্ধা মঞ্চের উপদেষ্টা হলেন অর্ণা জামান

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০২০-০৫-৩০ ০১:১৪:৪৮

স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও আওয়ামী সহযোগী সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ নামক সংগঠনটির কার্যক্রম ইতিমধ্যেই সারা দেশে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

সংগঠনটির সাংগঠনিক কার্যক্রমকে বেগমান করতে দেশের মেধাবী ও ক্লিন ইমেজের আওয়ামী আদর্শের কিছু ব্যক্তিবর্গকে কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব দেওয়া হয়েছে।

এর মধ্যে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পদে অধিষ্ঠিত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: অামিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মো: অাল মামুন সাক্ষরিত গণমাধ্যমে পঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটির উপদেষ্টা হওয়ার পর বাংলার জনপদের প্রতিবেদক তঁার অনুভূতি জানতে চাইলে ডা: অর্ণা জামান বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। একটি সুন্দর সমাজ গঠনে শেখ হাসিনা তরুণদের নিয়ে স্বপ্ন দেখেন। সেই স্বপ্ন বাস্তবায়নের দায়িত্ব আজকের তরুণ প্রজন্মের

তরুণ প্রজন্মকে মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে বলেন, দারিদ্র আর মাদক আমাদের প্রধান শত্রু। এই শত্রুর বিরুদ্ধে আমাদের এক যোগে কাজ করতে হবে।

জননেত্রী শেখ হাসিনা একটি সুন্দর সমাজ গঠনের স্বপ্ন দেখেন। মাদকের ছোবলে যেন তরুণ সমাজ ধ্বংস না হয়, সেজন্য তরুণ প্রজন্মকে বাঁচাতে এজন্য যুদ্ধ ঘোষণা করতে হবে।