ছাত্রলীগের অনুষ্ঠানে বিএনপি জামাতকে কড়া হুঁশিয়ারি দিলেন সাবেক ছাত্রনেতা মাজহারুল ইসলাম সুজন

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০১৯-০৮-১৬ ০০:২২:৩০

বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ আজ ১৫ আগষ্ট, বৃহস্পতিবার বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের একক আয়োজনে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন করে। উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমনের সভাপতিত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে যথাযথ মর্যাদায় দিবসটি পালিত হয়।

এসময় নেতাকর্মীরা কালোব্যাজ ধারন করে, কাল পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনির্মিত করে দিনটি যথাযথ মর্যাদায় পালন করে। উপজেলার ছাত্রলীগ কার্যালয় হতে একটি শোক র‍্যালি শুরু হয়ে বালিয়াডাঙ্গী চৌরাস্তায় শেষ হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে ছাত্রলীগ কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চ করে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন। তিনি তার বক্তব্যে বলেন এই শোকাবহ আগষ্টে জামাত বিএনপির সেই খন্দকার মোস্তাকেরা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে সক্রিয় হয়। তাই তিনি হুশিয়ারি দিয়ে বলেন সরকার বিরোধী কোন আন্দোলন করলে তাদের রাতের ঘুম হারাম করে দেয়া হবে। তিনি আরো বলেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট আর ২০১৯ সালের ১৫ আগষ্ট এক নয়।

হারিয়েছি জননেত্রী শেখ হাসিনার পরিবারের প্রতি ষড়যন্ত্র করলে দাত ভাঙা জবাব দেওয়া হবে। তিনি উপস্থিত সকল ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করতে বলেন। এজন্য বঙ্গবন্ধুর জীবনী নিয়ে রচিত বিভিন্ন বই পড়ার জন্য ছাত্রলীগকে উৎসাহিত করেন সাবেক এই ছাত্রনেতা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, সাঃ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মিতুল চৌধুরী জনি, সেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী, সাঃ সম্পাদক সাত্তার বাবু, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি সিমা আক্তার, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের সিনিয়র সসহসভাপতি মেধা ইসলামসহ বিভিন্ন ইউনিট থেকে আগত ছাত্রলীগের কর্মীবৃন্দ। এর আগে ছাত্রলীগের আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়।