বিপদে হিরো আলম, আহত হয়ে হাসপাতালে ভর্তি

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০১৯-০১-১৭ ২০:০৮:৩৪

hero alomশুটিং করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন দেশের অন্যতম আলোচিত অভিনেতা আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম।

আজ বেলা ৪টার দিকে রাজধানীর রামপুরায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে হিরো আলমের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, রামপুরায় শুটিং করার সময় তার হাতে রড ঢুকে যায়। এসময় তাৎক্ষণিক রাজধানীর বনশ্রী ফরায়েজি হাসপাতালে ইমারজেন্সিতে নিয়ে আসা হয়। কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

এসময় তিনি আরো বলেন, এখন শারীরিক অবস্থা ভালো। ডাক্তার ক্ষতস্থান ব্যান্ডেজ করে দিয়েছে। আশা করি ২-৩ দিনের মধ্যে সুস্থ হয়ে যাবো।

উল্লেখ্য, বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম শৈশবে চানাচুর বিক্রি করতেন। পরে তিনি সিডি বিক্রি এবং ডিশ সংযোগের ব্যবসা দেন। নিজেই মিউজিক ভিডিও তৈরি করে ডিশ লাইনে সম্প্রচার শুরু করেন।

এভাবে হিরো আলমের তৈরি মিউজিক ভিডিও এবং ইউটিউব সিনেমা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তিনি আলোচনায় আসেন। তিনি ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেন। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান।

২০১৬ সালে হিরো আলমের সঙ্গে ছবি তুলে ক্রিকেটার মুশফিকুর রহিম ফেসবুকে প্রকাশ করেন। এরপর বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডের মতো ভারতের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো হিরো আলমকে নিয়ে প্রতিবেদন করে। সেখানে হিরো আলমকে বাংলাদেশের বিনোদন জগতের তারকা বলে উল্লেখ করা হয়।

সদ্য শেষ হওয়া ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে আলোচিত হিরো আলম নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেয়াসহ একাধিক অভিযোগে এনে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ভোট গণনা শেষে জানা যায়, নিজ আসনে সিংহ প্রতীকে ভোট পেয়েছেন মাত্র ৬৩৮টি।

মোট ভোটের এক-অষ্টমাংশ না পাওয়ায় জামানত হারিয়েছেন হিরো আলমের। ওই আসনে মোট ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী মোশারফ হোসেন।