এবার ইভ্যালির গ্রাহকদের জন্য বিশেষ অফার

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০২০-১০-১৪ ২২:১৯:২৫

এবার দেশীয় ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির গ্রাহকরা পর্যটন নগরী কক্সবাজারের বিলাসবহুল পাঁচতারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পাতে বিশেষ অফার উপভোগ করতে পারবেন। এ নিয়ে গত সোমবার রাজধানীর পান্থপথে রয়েল টিউলিপের করপোরেট অফিসে ইভ্যালির সঙ্গে একটি সমঝোতা চুক্তি সই হয়। এতে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামীম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, হেড অব কমার্শিয়াল সিরাজুল ইসলাম রানা, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অমিতাভ চক্রবর্তী এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা কোম্পানির সেক্রেটারি আজহারুল মামুন, সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের পরিচালক মাহমুদ রাসেল, মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক আসাদুর রহমান উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী ইভ্যালির গ্রাহকরা হোটেলটিতে বুকিংয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এক্সক্লুসিভ এ ছাড় শুধু ইভ্যালির গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। অফারের বিস্তারিত শিগগিরই ইভ্যালির ওয়েবসাইটে জানানো হবে।