বঙ্গবন্ধুর সমা‌ধিতে নব গ‌ঠিত যুবলীগের কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা জ্ঞাপন

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০২০-১১-১৬ ২৩:১২:৩৬

গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমা‌ধিতে শ্রদ্ধা জানিয়েছে নব গ‌ঠিত যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ বলেছেন, যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে। আমরা দলে পদবীতে কে কোন পদ পেলো তাতে বিশ্বাস করি না। দেশের জন্য কে কতটুকু দিতে পারলো সেদিকে বিচার করা হবে। সোমবার (১৬ নভেম্বর) টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

এদিন কেন্দ্রীয় যুবলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। সোমবার বিকাল ৩টার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তারা। পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

শেখ ফজলে সামস্ পরশ সাংবাদিকদের বলেন, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের এ দলে ঠাই হবে না। দেশে যেসব জেলায় কমিটি করা হয়নি, সে কমিটিগুলোও হাল নাগাদ করা হবে। দলকে তৃণমূল থেকে শক্তিশালী করা হবে।