মাত্র দুই মাসে লাখো গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিচ্ছে ধামাকাশপিং

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০২১-০১-২১ ২১:৫৩:৪৪

সঠিক সময়ে গ্রাহকের দ্বারপ্রান্তে পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে গত বছর যাত্রা শুরু করেছিল ‘ধামাকাশপিং ডটকম।’

গত ১৫ জানুয়ারি প্রতিষ্ঠানটি এক লাখ পণ্যের ডেলিভারি সম্পন্ন করার মাইলফলক পেরিয়েছে। মাত্র কয়েকদিনেই এক লাখ পণ্য গ্রাহকের হাতে পৌঁছে দেওয়ার সফলতা কেক কেটে উদযাপন করেছে প্রতিষ্ঠানটি।

ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা জানান, নিজেদের ইকোসিস্টেম তৈরির মাধ্যমে পুরো ই-কমার্স খাতকে পাল্টে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে ধামাকাশপিং।

নতুন বছরে প্রাইমশপের মাধ্যমে দেশব্যাপী আরও দ্রুত পণ্য পৌঁছে দেওয়া সম্ভব। ডেলিভারি টাইমলাইন ঠিক রাখতে ইকোসিস্টেম হিসেবে বছরের শুরুতেই রাজধানীর তেজগাঁও এলাকায় ৭৮০০ স্কয়ার ফিটের ওয়্যারহাউজ চালু করা হয়েছে। এখন থেকে প্রতি মাসেই এক লাখের বেশি পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

ধামাকা প্রাইমশপে ডিসকাউন্টে অর্ডার দিয়ে সঙ্গে সঙ্গেই দোকান থেকে পণ্য বুঝে নিতে পারছেন গ্রাহকরা। এছাড়া দোকান থেকে পণ্য সংগ্রহ করতে না চাইলে, একই দিনে হোম ডেলিভারি দেওয়া হচ্ছে।

গ্রাহকের আশপাশের প্রাইমশপ থেকে প্রয়োজনীয় গ্রোসারি, অ্যাক্সেসরিজ, মোবাইল, ইলেকট্রনিকসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য পাওয়া যায়। স্টোর পিক-আপ অথবা হোম ডেলিভারি, যেকোনও উপায়েই পণ্য কেনার সুযোগ আছে ধামাকা প্রাইমশপে।