শরীয়তপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডেস্ক রিপোর্টার, প্রকাশ: ২০১৯-০৭-০২ ২১:৩৫:৫১

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আক্তার ঢালীকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বৃত্তরা। আজ মঙ্গলবার সাড়ে ১১টার সময় আদালত থেকে একটি মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে শরীয়তপুর পৌরসভার মনোহর বাজার মোড়ে পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় আক্তার ঢারীর সাথে থাকা তার বড় ভাই দেলোয়ার ঢালীও আহত হয়। আহত আক্তার ঢালীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পালং মডেল থানা ও আক্তার ঢালীর ভগ্নিপতি জামাল মোল্যা জানান, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর গ্রামের আয়নাল ঢালীর ছেলে সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আক্তার ঢালী ও তার বড় ভাই ভাই রুদ্রকর ইউনিয়ন পরিষদের সদস্য দেলোয়ার ঢালী শরীয়তপুর আদালত থেকে একটি মামলার হাজিরা দিয়ে বাড়ি ফিরছিল।

পথিমধ্যে শরীয়তপুর পৌরসভার মনোহর বাজার পেট্রোল পাম্পের সামনে পৌছলে কয়েকজন লোক মোটর সাইকেল যোগে এসে চাইনিজ কুড়াল দিয়ে আক্তার ও দেলোয়ার ঢালীর উপর হামলা চালায়। এ সময় আক্তার মারাত্মক আহত হয়। তাৎক্ষনিক তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দেলোয়ার ঢালী বাদী হয়ে ৮ জনকে আসামী করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনা¯’ল থেকে জিজ্ঞাসাবাদের জন্য জহিরুল ইসলাম প্রান্ত (১৮) কে আটক করেছে।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো: আসলাম উদ্দিন বলেন, আদালতে মামলায় হাজিরা দিয়ে বাড়ী ফেরার সময় মোটর সাইকেলযোগে ৮-১০ দূর্বৃত্তরা তাদের উপর হামলা চালায়।

আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি পূর্বশক্রতার কারনে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনা¯’ল থেকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এ ঘটানয় মামলা হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতারের চেস্টা করছি।